ইফতারের সময় মদিনায় পবিত্র – মসজিদে নববীতে বোমা হামলা – নিহত হয়েছেন অনেকেই ।(ভিডিও সহ ) সকলেই মুসলিম বিশ্বের জন্য দোয়া করুন ।

বিশ্ব সংবাদ

কিছুদিন আগেই ঢাকার গুলশানে মুসলিম নামধারি কতিপয় জালিম সন্ত্রাসীদের হাতে নিরীহ কিছু মানুষের হত্যাযজ্ঞয়ের রেশ কাট তে  না কাটতেই  তিন ঘণ্টা আগে   ইফতারের সময় আমাদের পবিত্র নগরী মদিনায় আমাদের মহানবী হজরত মুহাম্মদ সঃ এর পবিত্র রওজা শরিফে বোমা হামলা হয়েছে । এই হামলাও হয়েছে আত্বঘাতি । যে সকল ইসলামের শত্রুরা ইসলামের নামে মানুষ হত্যা করছে এবং অপমান করছে ইসলাম কে আল্লাহ্‌ যেন তাদের কঠোর শাস্তি দেন এই পৃথিবীতেই ।

দেশটির স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে নিরাপত্তা কর্মীরা যখন ইফতার করছিলেন তখন এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

টিভি নেটওয়ার্কের ফুটেজে দেখাচ্ছে একটি গাড়ি আগুনে জ্বলছে।

এই পর্যন্ত দশ জন মুসল্লির ম্র্যতুর খবর পাওয়া গেছে ।

 

 

মদিনার মসজিদটি আমাদের  নবী হজরত মোহাম্মদ সঃ এর  কবরস্থান এবং ইসলামে মক্কার পরেই মদিনাকে পবিত্র নগরী হিসেবে বলা হয়।

এর আগে সোমবার সৌদি আরবের   কাতিফ শহরে একটি বিস্ফোরণ হয়। কাতিফ মূলত শিয়া অধ্যুষিত এলাকা।

বিস্ফারণটি একটি শিয়া মসজিদকে লক্ষ্য করেই করা হয়েছিল। হতাহতের খবর পাওয়া যায়নি এই ঘটনা থেকে।

একই দিনে জেদ্দাতে মার্কিন কনস্যুলেটের কাছে একজন সন্দেহভাজন আত্মঘাতী বোমা হামলাকারী নিহত হয়।

 

হামলা গুলো এমন এক সময়ে হল যখন রমজান মাস চলছে এবং কিছু দিন পরেই ঈদ উল ফিতর পালিত হবে।

আমাদের বাংলাদেশে সম্প্রীতি মুসলিম নামের জালিমরা অসহায় মানুষদের মেড়ে আমাদের ইসলাম ধর্মের এবং বাংলাদেশের বিশাল ক্ষতি সাধন করেছে । সাধারন ভাবে বলা হয় এই সব ইহুদি ক্রিস্টিয়ান দের ষড়যন্ত্র । কিন্তু সবচেয়ে সত্য কথা হোল আজকে মুসলিম বিশ্বের শত্রু হোল মুসলিমরাই । আমাদের সামনেই ঘটে যাচ্ছে সবকিছু । নিরীহ মানুষ হত্যা করে ইসলাম এর নামে জিহাদ বলে চালিয়ে দেওয়া হচ্ছে । মসজিদে নববিতে হামলা হচ্ছে এই সব কিছুই আমাদের মুসলিম সমাজের দুর্বলতা । আমাদের ধর্মের নামে সকল ব্যাবসায়ি ভন্ডদের রুখে দিতে হবে সকল জঙ্গি নামে ইসলামের  শত্রুদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে ।

 

গুলশানে হামলাকারী আর আমাদের পবিত্র মসজিদে হামলাকারীরা একই সুত্রে গাথা ।  যখন মদিনার  মানুষরা মসজিদে নববীতে ইফতারে ব্যাস্ত তখন এই আত্বঘাতি হামলা হয় । মারা যায় কমপক্ষে ১০ থেকে ১৫ জন মুসল্লি এই তিনঘণ্টায় যা জানা গেছে । । এই সকল জালিম দের বিচার যেন এই জীবনেই আল্লাহ করে দেন । চলুন সকলে এই দোয়াই করি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *